Back
Home » সংবাদ
বিজেপিতে গিয়ে ‘হারিয়ে গেলেন’ শোভন! সাড়া না পেয়ে ‘স্পিকটি নট’ দিলীপ-মুকুলরা
Oneindia | 23rd Oct, 2019 01:08 PM
  • শোভনের দেখা-সাক্ষাৎ না পেয়ে

    সম্প্রতি বিজেপি গান্ধী সংকল্প যাত্রা শুরু করেছে। এই কর্মসূচিতে শোভন চট্টোপাধ্যায়কে সামিল শোভনের দেখা-সাক্ষাৎ না পেয়ে করতে চেয়েছিল বিজেপি নেতৃত্ব। তাঁকে দক্ষিম কলকাতার দায়িত্ব দেওার ইচ্ছা ছিল বিজেপির। কিন্তু শোভনের দেখা-সাক্ষাৎ না পেয়ে গান্ধী সংকল্প যাত্রার দায়িত্বও দেওয়া হয়েছে সব্যসাচী দত্তকে।


  • ডাক পেয়েও সাড়া দেননি শোভন!

    এই ঘটনায় প্রমাণিত বিজেপির সঙ্গে তাঁর দূরত্ব আরও বেড়ে গিয়েছে। শোভনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলেন খোদ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কিন্তু তারপরও শোভনের মানভঞ্জন হয়নি। বিজেপি সভাপতির ডাকে সাড়া দেননি শোভন চট্টোপাধ্যায়। বৈশাখীরও সাড়া মেলেনি।


  • নিত্যদিন বিতর্কের জেরে অন্তরালে

    শোভন বিজেপিতে যোগদানের দিন থেকেই তাঁকে নিয়ে নিত্যদিন বিতর্ক লেগে রয়েছে। প্রশ্ন উঠছে শোভনের ভূমিকা নিয়ে। শোভন বিজেপিতে যোগ দিলেও কোনও কর্মসূচিতে দেখা যাচ্ছে না। তিনি ব্রাত্য থাকছেন, নতুবা ডাক পেলেও তিনি নিজেকে সরিয়ে রাখছেন। স্বভাবতই প্রশ্ন উঠছে শোভনের ভূমিকা নিয়ে। বিজেপির রাজ্য নেতৃ্ত্বকেও অস্বস্তির মুখে পড়তে হচ্ছে


  • শোভনের কথায় স্পিকটি নট বিজেপি

    বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও এই ঘটনায় বিব্রত। তিনি নিজে শোভনের সঙ্গে কথা বলতে চেয়েছিলেন। কিন্তু বরফ গলানোর চেষ্টাই করা যায়নি। বিজেপির কোনও কর্মসূচিতে অংশ নিচ্ছেন না। মিটিং মিছিলে যাচ্ছেন না। বিজেপি নেতৃত্বও হাল ছেড়ে দিয়েছে শোভনকে নিয়ে। এখন শোভনের কথায় স্পিকটি নট বিজেপি।


  • মুখে না বললেও কাজে বোঝালেন শোভন

    বিজেপি চাইছিল বৈশাখীর ছায়া থেকে বেরিয়ে আসুন শোভন। তারপর শোভনকে তাঁরা দায়িত্ব বুঝিয়ে দেবেন। কিন্তু শোভন তা করতে রাজি নন, মুখে না বললেও কাজে বুঝিয়ে দিয়েছেন। শোভনের কাছে বৈশাখীর বন্ধুত্বই আগে। বৈশাখীর জন্যই তাঁকে তৃণমূল ছাড়তে হয়েছে, তাহলে আর অন্য কারও সঙ্গে কম্প্রোমাইজ করবেন কেন?




কোথায় গেলেন শোভন চট্টোপাধ্যায়? বৈশাখীই বা কোথায় গেলেন? এখন লসাখ টাকার প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে রাজনৈতিক মহলে। বিজেপিতে যাওয়ার পর হদিশ নেই শোভন-বৈশাখীর। মাঝে তিনি অপমানিত হয়ে বিজেপি ছেড়ে দিতে চেয়েছিলেন। রাজ্য বিজেপির বিরুদ্ধে অভিযোগ নিয়ে তিনি ছুটেছিলেন দিল্লির দরবারে। তারপর থেকেই অন্তরালে চলে গিয়েছে শোভন-বৈশাখী।

চিদম্বরমকে নিয়ে অধীরের টুইটে নেটিজেনরা হতভম্ব, কী চাইছেন তিনি, প্রশ্নে তোলপাড়