Back
Home » সংবাদ
হরিয়ানার ৫টি বুথে আজ চলছে পুনর্নিবাচন
Oneindia | 23rd Oct, 2019 11:45 AM

সোমবার হরিয়ানায় অনুষ্ঠিত হয় বিধানসভা নির্বাচন। ভোটগ্রহণ চলাকালীন প্রযুক্তিগত ত্রুটির কারণে সেই রাজ্যের পাঁচটি কেন্দ্রের পাঁচটি বুথে ভোটগ্রহণ সম্পন্ন করা সম্ভব হয়নি। গতকাল সেই বুথগুলিতে পুনর্নিবাচন করার কথা গোষণা করে নির্বাচন কমিশন। আজ সেখানে ভোটগ্রহণের প্রক্রিয়া চলছে।

সেই রাজ্যের যুগ্ম নির্বাচন আধিকারিক ইন্দরজিৎ গতকাল জানান, জিন্দ জেলার উচানা কালান বিধানসভা কেন্দ্রের ৭১ নম্বর বুথ, ঝাঝ্ঝার জেলার বেরি বিধানসভা কেন্দ্রের ১৬১ নম্বর বুথ, নারনাউল জেলার নারনাউল কেন্দ্রের ২৮ নম্বর বুথ ও রেওয়ারি জেলার কোসলি বিধানসভা কেন্দ্রের ১৮ নম্বর বুথে ফের ভোটগ্রহণ প্রক্রিয়া সম্পন্ন করবে প্রশাসন।

এই বিষয়ে যুগ্ম নির্বাচন আধিকারিক ইন্দরজিৎ বলেন, "সোমবার অনুষ্ঠিত হরিয়ানা বিধানসভ নির্বাচন চলাকালীন এই বুথগুলিতে ভোটগ্রহণের ক্ষেত্রে একটু সমস্যা দেখা যায়। সেই কারণে নির্বাচন কমিশন এই বুথগুলিতে পুনর্নিবাচন করার সিদ্ধান্ত নেয়।" তিনি জানান, বুধবার সকাল ৭টা থেকে শুরু হয়ে ভোটগ্রহণ প্রক্রিয়া সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে। তাছাড়া সোমবার অনুষ্ঠিত নির্বাচনে বিচ্ছিন্ন কয়েকটি ঘটনা ছাড়া ভোটগ্রহণ শান্তিতে হয়েছে বলেই জানায় কমিশন।

চলতি সপ্তাহের সোমবারই হরিয়ানার ৯০টি কেন্দ্রে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। এরপর অধিকাংশ সংবাদমাধ্যমের বুথ ফেরত সমীক্ষাতেই দেখা যায়, হরিয়ানা বিধানসভায় ফের বিপুল জয়ের মুখে দাঁড়িয়ে রয়েছে বিজেপি। পাশাপাশি রাজ্যে কংগ্রেসের ভরাডুবির আশঙ্কা প্রকাশ করেছে প্রায় সব বুথ ফেরত সমীক্ষাই। একই দিনে হওয়া মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনেও বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোটের ঝড়ের আভাস পাওয়া গিয়েছে।

চিদম্বরমকে নিয়ে অধীরের টুইটে নেটিজেনরা হতভম্ব, কী চাইছেন তিনি, প্রশ্নে তোলপাড়

কমলেশ তিওয়ারি খুনে চারদিন পর গ্রেফতার ২ অভিযুক্ত